রাষ্ট্রপতির ছেলের চালককে মারধর, জবি ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে মামলা

maml-bg-20220628142841.jpg

ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রপতির ছেলের গাড়ির চালককে মারধরের ঘটনায় কৌশিক সরকার সাম্য নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। চালক নজরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।কৌশিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। মামলার বাদী নজরুল ইসলাম রাষ্ট্রপতির ছেলে রিয়াদ আহমেদ তুষারের গাড়ির চালক বলে জানিয়েছে ওয়ারী থানা পুলিশ।

এ বিষয়ে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবীর হোসেন হাওলাদার বলেন, সোমবার (২৭ জুন) ওয়ারীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম হলের কাছে গাড়িতে থাকা ড্রাইভারকে আসামি সাইড দিতে বলে। পরে তুচ্ছ ঘটনায় চালককে মারধর করা হয়। একপর্যায়ে চালককে হলে ধরে নিয়ে গিয়ে মারধর করা হয়। এছাড়া প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ওসি আরও বলেন, ওই অভিযোগ জানিয়ে চালক নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ, হতাহত ৫৩

মামলায় একজনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তবে মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।তবে ওই শিক্ষার্থী ছাত্রলীগের কেউ নয় বলে জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন। তিনি বলেন, ‘ছেলেটি ছাত্রলীগের কেউ না। সে ছাত্রলীগের গত প্রোগ্রামগুলোতে আসেনি।’ কোনো শিক্ষার্থী যদি আমার সঙ্গে ছবি তুলতে আসে, তাহলে মানা করতে পারি না, বলেন তিনি।আর ওয়ারী থানা থেকে বিষয়টি শুনেছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top