সাতক্ষীরায় অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে মিটার জব্দ

pic-3.jpg

সাতক্ষীরায় অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে মিটার জব্দ

সাতক্ষীরা প্রতিনিধি,  Prabartan | প্রকাশিতঃ ১৭:৫২, ২৭-০৬-১৯

সাতক্ষীরায় অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে ভ্রাম্যমান আদালতে অভিযানে তিনটি মিটার জব্দসহ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল-মামুন এ অভিযান পরিচালনা করেন। সাতক্ষীরা ওজোপাডিকো’র গ্রাহকদের বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়িতে এই অভিযান পরিচালনা করে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নসহ মিটার ও বৈদ্যুতিক হিটার জব্দ করা হয়।

প্রথমে কদমতলা বাজারের বিভিন্ন তুষ মিলে ও পরে শহরের কাটিয়া মাগুরা এলাকার মিলন পাল গোল্ডেন মিলনের বাড়িতে অভিযান চালিয়ে ভাড়াটিয়া মঈন উদ্দীনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং মিটার ও বৈদ্যুতিক হিটার জব্দ করা হয়।পরে শহরের কাটিয়া টাউন বাজার এলাকার মৃত্যু আলহজ্ব গোলাম আকবরের ছেলে আবুল বাসারের বাসা বাড়ির প্রি-প্রেইড মিটার লক করে অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ ব্যাবহার করার অপরাধে তাদের সংযোগ বিচ্ছিন্নসহ মিটার ও তার জব্দ করা হয়। এরপর তার ভাই মো: আবু জাফরের ব্যাবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স এস এস ট্রেডার্স এ অবৈধ বাইপাস বিদ্যুৎ সংযোগ ব্যাবহার করার অপরাধে তার সংযোগ বিচ্ছিন্নসহ মিটার ও তার জব্দ করা হয়। অভিযান পরিচালনা কালে সেখানে আরো উপস্থিত ছিলেন, ওজোপাডিকো’র এ্যসিস্টেন্ট ইঞ্জিনিয়ার মিজানুর রহামান,সাব এ্যসিস্টেন্ট ইঞ্জিনিয়ার রুবেল, সাব এ্যসিস্টেন্ট ইঞ্জিনিয়ার শফিকুর রহমান প্রমুখ।

সাতক্ষীরা ওজোপাডিকো’র প্রকৌশলী হাবিবুর রহমান জানান, খুলনা থেকে এসে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছেন। তিনি এ সম্পর্কে তেমন কিছু জানেন না বলে জানান। তবে, যাদের অবৈধ সংযোগের দায়ে বিদ্যুৎ বিচ্ছিন্নসহ মিটার ও বৈদ্যুতিক তারসহ অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top