অপূর্ব ও তার ছেলের জন্মদিন

1656316231.apurba-bg.jpg

ডেস্ক রিপোর্ট :ছোট পর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব জীবনের আরেকটি বসন্ত পার করেছেন। সোমবার (২৭ জুন) জনপ্রিয় এ তারকার জন্মদিন।মজার ব্যাপার হলো এদিন তার ছেলে জায়ান ফারুক আয়াশেরও জন্মদিন।২০১৪ সালের অপূর্বের জন্মদিনে তার প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতির কোলজুড়ে আসে আয়াশ। জন্মদিনের বাবা-ছেলে দুজনেই সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

অপূর্ব জানান, তার সহকর্মী থেকে শুরু করে ভক্তরা প্রতিবারই জন্মদিনে তাকে নানা চমক দেন। এবারও এর ব্যতিক্রম ঘটেনি। অভিনেতা নিজের পক্ষ থেকে সবার প্রতি অনেক অনেক ভালোবাসা প্রকাশ করেছেন।১৯৮৫ সালের ২৭ জুন ঢাকায় জিয়াউল ফারুক অপূর্বের জন্ম। তার মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের শিল্পী ছিলেন এবং নানা ছিলেন রাজশাহী বেতারের একজন সুপরিচিত উপস্থাপক। সেই সুবাদে ছোটবেলা থেকেই শোবিজের সঙ্গে সখ্যতা ছিল অপূর্বের।

আরও পড়ুন : ঈদুল আজহার অগ্রীম টিকিট বিক্রি শুরু 

২০০২ সালে এই অভিনেতা ‘ইউ গট দ্য লুকস’ অনুষ্ঠানে ‘মিস্টার বাংলাদেশ’খ্যাতি অর্জন করেন। সেই থেকেই শোবিজে পথচলা অপূর্বের। ছোট পর্দায় অপূর্বের কাজ শুরু হয় গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। তবে নাটকে অপূর্বের যাত্রা শুরু হয় ২০০৬ সালে গাজী রাকায়েতের নির্দেশনায়। সেই নাটকের নাম ছিল ‘বৈবাহিক’। এরপর থেকে দাপিয়ে কাজ করে চলেছেন তিনি।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন অপূর্ব। ২০১৫ সালে আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমা দিয়ে রূপালি ভুবনে পা রাখেন তিনি। তবে বড় পর্দায় তিনি আর কাজ করেননি। ছোট পর্দাতেই নিজেকে ব্যস্ত রেখেছেন। অভিনয়ের পাশাপাশি অপূর্ব গান গাইতে পারেন। তার কণ্ঠে ‘তুমি আকাশ হয়ে যাও’ গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে। বর্তমান সময়ে ছোটপর্দার শীর্ষ অভিনেতাদের একজন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top