সুনামগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি

image-566642-1656232595.jpg

ডেস্ক রিপোর্ট : আর্তমানবতার ডাকে সাড়া দিয়ে গত শুক্রবার দুপুরে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উদ্যোগে সুনামগঞ্জ সদর থানার কুরবান নগর ইউনিয়ন পরিষদের অত্যন্ত দুর্গম এলাকায় অবস্থিত ৪নং ওয়ার্ডের ৩টি গ্রাম; আমিরপুর, অচিন্তপুর, শেখের গাও এবং ৬নং ওয়ার্ডের ৩ টি গ্রাম; নতুন ভ্রামন গাও, ভ্রামন গাও উত্তর এবং হাসানবসত গ্রামের প্রায় ৫২০ বন্যা কবলিত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ওই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে সহযোগিতা করেছেন সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশ কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের মেম্বাররা। তাদের সহযোগিতার মাধ্যমে প্রেসিডেন্সী ইউনিভার্সিটির কর্মকর্তা ও শিক্ষার্থীদের প্রতিনিধি দল ইঞ্জিন চালিত নৌকা নিয়ে উক্ত গ্রামের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে। পরিশেষে পুলিশ কর্মকর্তা ও স্থানীয় প্রতিনিধিগণ প্রেসিডেন্সি ইউনিভার্সিটির এমন মানবিক কাজের ভূয়ষী প্রসংশা করেন।

আরও পড়ুন : শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ ১২ দফা দাবি কলেজ শিক্ষক সমিতির

উল্লেখ্য, দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট-সুনামগঞ্জসহ সিলেট বিভাগের বেশ কয়েকটি জেলা। সুনামগঞ্জের বন্যার্ত মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি। মানুষের বাঁচার তীব্র আকুতিতে সাড়া দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সহযোগিতায় এ আয়োজন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top