শেরপুরে মা-মেয়ে খুন : মেয়েজামাই আটক

sherpur-20220624114902.jpg

ডেস্ক রিপোর্ট : শেরপুরে রাতের আঁধারে বাড়িতে প্রবেশ করে মা-মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় নিহত শেফালী বেগমের মেয়েজামাই মন্টু মিয়াকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শেরপুর জেলার পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বলেন, ঘটনার পরপরই অভিযান চালিয়ে নিহত নারী শেফালীর মেয়েজামাই ঘাতক মন্টু মিয়াকে পুলিশ আটক করে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৮টার দিকে বোরখা পরা এক ব্যক্তি মনু মিয়ার বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। এ সময় তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারী পালিয়ে যায়। এ সময় মা-মেয়েসহ তিনজন নিহত হন।

আরও পড়ুন : রাশিয়ায় কার্গো বিমান বিধ্বস্ত, নিহত ৩

এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন একই পরিবারের শেফালী বেগম (৫৫), তার মেয়ে মনিরা বেগম (৩৫) ও মাহমুদ গাজী (৭৫)। এ ছাড়া আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top