৫ বছর পর টেস্ট দলে ম্যাক্সওয়েল

152725max.jpg

ডেস্ক রিপোর্ট : সীমিত ওভারের ক্রিকেটে মারকাটারি ব্যাটার হিসেবে খ্যাত গ্লেন ম্যাক্সওয়েল দীর্ঘদিন পর সুযোগ পেলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলে। সতীর্থের চোট কপাল খুলে দিয়েছে এই অল-রাউন্ডারের।  টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে লঙ্কানদের সঙ্গে দুই টেস্টের সিরিজের দলে থাকা ট্রাভিস হেড ইনজুরিতে ছিটকে গেছেন। তার জায়গাতেই বদলি হিসেবে নেওয়া হয়েছে ম্যাক্সওয়েলকে।

আজ বৃহস্পতিবার অফিসিয়াল বিবৃতিতে এই তথ্য জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ২০১৭ সালের সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে সর্বশেষ টেস্ট খেলেছিলেন ম্যাক্সওয়েল। পরবর্তী পাঁচ বছর তাকে টেস্ট দলের আশেপাশেও দেখা যায়নি। মাত্র ৯ টেস্টের ক্যারিয়ারে এক সেঞ্চুরিতে তার রান ৩৩৯। পাশাপাশি অফ স্পিনে উইকেট নিয়েছেন ৮টি।

আরও পড়ুন : চাল আমদানিতে শুল্ক কমলো

২০১৯ সালে সর্বশেষ প্রথম শ্রেণির ম্যাচ খেলেছিলেন অস্ট্রেলিয়ার সাদা বলের দলের নিয়মিত সদস্য ম্যাক্সওয়েল।  চলমান লঙ্কান সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের অংশও তিনি।  আগামী বুধবার শুরু হবে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট।  দ্বিতীয় টেস্ট শুরু আগামী ৮ জুলাই। তবে একাদশে জায়গা পেতে ‘ম্যাক্সি’কে লড়তে হবে মিচেল মার্শ ও জশ ইংলিসের সঙ্গে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top