ঈদুল আজহা: বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

bus-tikit-2206240821.jpg

ডেস্ক রিপোর্ট : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে প্রথম দিন হওয়ায় যাত্রীদের তেমন ভিড় ছিল না বাস কাউন্টারগুলোতে।

শুক্রবার (২৪ জুন) রাজধানীর গাবতলী, কল্যাণপুর, টেকনিক্যাল বাস কাউন্টার ঘুরে এ চিত্র দেখা গেছে।

গাবতলী বাস কাউন্টারে গিয়ে দেখা যায়, সকাল থেকেই তেমন ভিড় নেই।  কিছু সময় পরপর কিছু যাত্রী এসে তাদের নির্ধারিত দিনের টিকিট কেটে নিয়ে যান।  আবার বাস কাউন্টারের শ্রমিকরা যাত্রীদের টিকিট ক্রয়ের জন্য ডাকাডাকি করতেও দেখা গেছে।

পরিবহন সংশ্লিষ্টরা বলেন, শুক্রবার সকাল থেকে একযোগে রাজধানীর গাবতলী ও কল্যাণপুরের বিভিন্ন কোম্পানির বাস কাউন্টার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। প্রথম দিন হওয়ায় যাত্রীদের তেমন ভিড় নেই।

সাকুরা পরিবহনের কাউন্টার মাস্টার মো. মিজানুর রহমান বলেন, বাসের টিকিট ঈদ উপলক্ষে আজ থেকেই বিক্রি শুরু হয়েছে। আমাদের টিকিট অধিকাংশই এখন অনলাইনে বিক্রি হয়ে যাচ্ছে। তাই এখন যাত্রীরা সশরীরে এসে টিকিট কাটছেন না। তবে আমরা টেকনিক্যাল থেকে টিকিট দিচ্ছি।

আরও পড়ুন : ৪ মাসের রেকর্ড ভেঙে ভারতে একদিনে শনাক্ত ১৭ হাজারের বেশি

তিনি বলেন, পদ্মা সেতু চালু হলে আমাদের বাস বেশিরভাগ চলাচল করবে সায়েদাবাদ হয়ে পদ্মা সেতুর ওপর দিয়ে। তাই আমাদের সিডিউলে এখন কিছু পরিবর্তন হতে পারে। তবে ঈদের সময়ের সিডিউলে পরিবর্তন হবে না।

তিনি আরও বলেন, ঈদের আগে ৬, ৭, ও ৮ জুলাইয়ের টিকিটের চাহিদা বেশি লক্ষ্য করা যাচ্ছে যাত্রীদের মাঝে। অনলাইনেও এই তিনদিনের টিকিট বেশি কিনছেন যাত্রীরা।

গাবতলী বাস কাউন্টারে বরিশাল যাওয়ার জন্য অগ্রিম টিকিট কিনতে আশা মো.  আরিফুল ইসলাম বলেন, ঈদের সময় বাড়ি যাবো তাই টিকিট কিনতে আসলাম। ভেবেছিলাম ভিড় হবে কিন্তু এসে দেখি কোন ভিড় নেই। টিকিট পেয়েছি খুব সহজেই।

এদিকে হানিফ, শ্যামলী, এনা, নাবিল, দেশ ট্র্যাভেলস, সেন্টমার্টিন পরিবহনসহ বিভিন্ন পরিবহনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের তেমন ভিড় নেই বলে জানিয়েছে কাউন্টার কর্তৃপক্ষ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top