খুবিতে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু শনিবার

1656061610.1630932114.1-520191124124143.jpg

নিজস্ব প্রতিবেদক : খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথমবারের মতো বৃহৎ পরিসরে চাকরি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল শনিবার ২৫ ও ২৬ জুন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ চাকরি মেলা অনুষ্ঠিত হবে।রোটারর‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তরের যৌথ আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আয়োজক সূত্রে জানা যায়, আসন্ন এ চাকরি মেলায় ইতিমধ্যে নামকরা নিয়োগকারী প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণের বিষয় নিশ্চিত করেছে। এসব কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক, গ্রামীণফোন, বাংলালিংক, রবি, বিকাশ, আরএফএল, প্রাণ, আনোয়ার গ্রুপ, ম্যারিকো, এম আই এডুকেশন,  ক্লাউড ইনস্টিটিউট, ইমপেল এডুকেশন, আলিফ গ্রুপ অব ইন্ডাস্ট্রিস, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিস, জাইনিক ল্যাব, টেন ওয়েব প্রপার্টিজ, রাইট সাইট এডুকেশন, অ্যাপেক্স, লেক্সিকন।

এছাড়াও ইউনিলিভার ও ব্রিটিশ আমেরিকান টোবাকো অনলাইনে অংশগ্রহণ করবে এ মেলায়।আয়োজকরা জানান, ২৫ ও ২৬ জুন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির তৃতীয় তলায় এ মেলা অনুষ্ঠিত হবে। একইসঙ্গে এ দুদিন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে বিভিন্ন নিয়োগকারী প্রতিষ্ঠানের কর্মশালা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খুলনায় বর্ণাঢ্য আয়োজন

সংগঠনের সদস্যরা জানান, খুলনা বিশ্ববিদ্যালয়ে এবারই প্রথম এত বড় আকারে চাকরি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ মেলায় খুবি শিক্ষার্থীরা ছাড়াও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি, নর্দান ইউনিভার্সিটি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। এ দুদিন চাকরি প্রার্থীরা তাদের জীবন বৃত্তান্ত জমা দিতে পারবেন নিয়োগকারীদের বুথে এবং পরে সেগুলো বাছাই করে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে প্রার্থীদের।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top