ট্রাকচাপায় ৪ শিক্ষকসহ নিহত ৫ জনের পরিবার পাবে অর্থ সহায়তা

1656053713.pic-1-2.jpg

ডেস্ক রিপোর্ট : নওগাঁর বাবলাতলি এলাকায় ট্রাকচাপায় চারজন শিক্ষকসহ নিহত পাঁচজনের পরিবারকে ২৫ হাজার টাকা করে অর্থ সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন। নিহত সবাই অটোরিকশার যাত্রী।শুক্রবার (২৪ জুন) সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পরে দুপুরে নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নিহতদের পরিবারকে ২৫ হাজার  টাকা করে অর্থ সহায়তা দেওয়া হবে। এর পাশাপাশি জেলা প্রশাসন থেকেও আর্থিক সহায়তা করার কথা জানান জেলা প্রশাসক।

স্থানীয় ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানান, সকালে একটি ট্রাক বাবলাতলি এলাকায় একটি ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে একটি অটোরিকশাকে চাপা দিয়ে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পর দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত এক ব্যক্তিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ১৭৫০ কাঁঠাল নিয়ে ট্রাক গেল খালে

তিনি আরও জানান, নিহতদের মধ্যে চারজন শিক্ষক। তারা প্রশিক্ষণের জন্য রাজশাহী যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।তবে এখনো হতাহতদের নাম ঠিকানা জানা যায়নি। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top