বরিশালে মাদককারবা‌রির যাবজ্জীবন

1655967577.law_.jpg

ডেস্ক রিপোর্ট : নয় বছর আগে দায়ের হওয়া মাদক মামলায় এক কারবা‌রিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বরিশালের একটি আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।বুধবার (২২ জুন) বরিশালের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আয়েশা নাসরিন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত নাসির ফকির ব‌রিশাল নগরের কাশিপুরের বাঘিয়া এলাকার হুমায়ন কবিরের ভাড়াটিয়া।মামলা সূত্রে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মজিবর রহমান জানান, ২০১২ সালের ১৫ সেপ্টেম্বর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল মাদককারবা‌রি নাসিরের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে।

আরও পড়ুন : আ.লীগ আর বাংলাদেশের ইতিহাস এক ও অভিন্ন: শেখ হাসিনা

এ সময় তার বাসা থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ নাসির ও তার স্ত্রী শাহনাজ বেগম আটক করা হয়। এ ঘটনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) ইরানুল ইসলাম বাদী হয়ে ওই রাতে কোতোয়ালি মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। ডিবির পরিদর্শক আবুল হোসেন ওই দুই জনকে অভিযুক্ত করে একই বছরের ১৯ অক্টোবর আদালতে চার্জশিট জমা দেন।

বিচারক ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে নাসিরকে যাবজ্জীবন কারাদণ্ড ও তার স্ত্রীকে খালাস দেন।রায় ঘোষণার সময় আদালতে আসামিরা উপস্থিত ছিলেন না বলেও জানান পিপি অ্যাডভোকেট মজিবর রহমান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top