গোপালগঞ্জে হত্যার দায়ে এক আসামির যাবজ্জীবন

1655973734.Gopalganj-Jadge-Court-Photo.jpg

ডেস্ক রিপোর্ট :গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়ে নারায়ণ শাখারী হত্যা মামলায় সুকণ্ঠ শাখারী নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় দেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ১১ মে সকাল ৯টায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার দক্ষিণ জলিরপাড় গ্রামের নারায়ণ শাখারীর সঙ্গে গাছের ফল পাড়াকে কেন্দ্র করে সুকণ্ঠ শাখারীর কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে বাড়ির লোকজন নিয়ে সুকণ্ঠ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে নারায়ণকে গুরুতর জখম করেন।

আরও পড়ুন :  ৫৮ হাজার টাকা বেতনে চাকরি

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নারায়ণ শাখারীর মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই প্রমথ শাখারী বাদী হয়ে আটজনকে আসামি করে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ আট আসামির বিরুদ্ধেই আদালতে চার্জশিট দেয়। পরে শুনানি শেষে অভিযোগ প্রমাণ না হওয়ায় বাকি সাত আসামিকে খালাস দেন আদালত।

আর সুস্পষ্টভাবে সুকণ্ঠের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হওয়ায় তাকে এ সাজা দেওয়া হয়। সুকণ্ঠ শাখারী পলাতক রয়েছেন।সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট মো. শহিদুজ্জামান খান পিটু। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. ইসমাইল হোসাইন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top