বন্যাকবলিত শিক্ষাপ্রতিষ্ঠান-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মাউশি

maushi-20220623124335.jpg

ডেস্ক রিপোর্ট :বন্যাকবলিত শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। আঞ্চলিক পরিচালক ও উপ-পরিচালকদের কাছে এ তথ্য চাওয়া হয়েছে।শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা ও শিক্ষার্থীর সংখ্যা অধিদপ্তরকে জানাতে বলা হয়েছে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের।বুধবার (২২ জুন) মাউশি থেকে বিষয়টি জানিয়ে আঞ্চলিক পরিচালক ও উপ-পরিচালকদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে অধিদপ্তর বলছে, কতগুলো শিক্ষাপ্রতিষ্ঠান ও কতজন শিক্ষার্থী বন্যাকবলিত রয়েছে তার তথ্য সংযুক্ত ছক অনুযায়ী মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইংয়ে ই-মেইলে ([email protected]) পাঠাতে হবে। অঞ্চলের আওতাধীন জেলা ও উপজেলার সব তথ্য একত্রিত করে কলেজ পর্যায়ের তথ্য আঞ্চলিক পরিচালক এবং স্কুল পর্যায়ের তথ্য আঞ্চলিক উপ-পরিচালকের ই-মেইল থেকে পাঠাতে হবে।

আরও পড়ুন : বারইয়ারহাট রেলক্রসিংয়ে দুর্ঘটনা : গেটম্যান আনোয়ার গ্রেপ্তার

বিচ্ছিন্ন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান বা জেলা-উপজেলা থেকে তথ্য পাঠালে তা গ্রহণযোগ্য হবে না।নির্ধারিত ছকে অঞ্চলের বন্যাকবলিত শিক্ষাপ্রতিষ্ঠানের মোট সংখ্যা, নাম, আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহৃত হয়েছে এমন প্রতিষ্ঠানের সংখ্যা ও নাম, পাঠদান চালানো সম্ভব, আংশিক সম্ভব নাকি সম্ভব না সে তথ্য, বন্যাকবলিত এলাকার মোট শিক্ষার্থীর সংখ্যা, জেলা ও উপজেলার নাম উল্লেখ করে ই-মেইলের মাধ্যমে অধিদপ্তরে পাঠাতে হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top