৫৮ হাজার টাকা বেতনে চাকরি

handycamp-20220623133937.jpg

ডেস্ক রিপোর্ট : হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের কক্সবাজারে চলমান ‘এডুকেশন কেননট ওয়েট মাল্টি-ইয়ার রিসিলিয়েন্স প্রোগ্রাম’ শীর্ষক প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। নিয়োগপ্রাপ্তীর পর মূল কাজ হবে রোহিঙ্গা প্রতিবন্ধী শিশুদের খেলাধুলা ও বিনোদন মূলক কার্যক্রম পরিচালনা করা। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইনক্লুসিভ স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : ফিজিক্যাল এডুকেশন/ স্পোর্টস/ রিহেবিলিটেশন/ সোশ্যাল সায়েন্স বা সমমান বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে।পদ সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়ঃ সন্ধিকালীন কার্যক্রম, শারীরিক অক্ষমতা, খেলাধুলা বিষয়ক কার্যক্রম পরিচালনায় দক্ষ হতে হবে।

আরও পড়ুন : ২৪ ঘণ্টায় কমেছে শনাক্ত, মৃত্যু আরও দেড় হাজারের বেশি

এনজিও বা ডেভেলপমেন্টমূলক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। শিশু অধিকার রক্ষা, সুরক্ষা ও জেন্ডার বেস ভায়োলেন্সড সংক্রান্ত সচেতনতা বিষয়ক কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে হবে। তবে বার্মিজ ভাষায় যোগাযোগ রক্ষায় পটু হলে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৫৫৬৫৪-৫৮৯৯৩ টাকা। এ ছাড়া মোবাইল বিল, ট্যুর অ্যালায়েন্স, মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুই দিন ছুটি, ইনস্যুরেন্স, গ্রাচুয়েটি ও বছরে দুইবার উৎসব ভাতা প্রদান করা হবে।আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ : ২২ জুলাই, ২০২২।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top