বারইয়ারহাট রেলক্রসিংয়ে দুর্ঘটনা : গেটম্যান আনোয়ার গ্রেপ্তার

ctg-bg-20220623124420.jpg

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনায় রেলগেটের দায়িত্বরত গেটম্যান মো. আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুুধবার (২২ জুন) রাতে চট্টগ্রাম নগরীর খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম।

তিনি বলেন, বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে রাতে অভিযান চালিয়ে চট্টগ্রামের খুলশী থেকে গেটম্যান আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে, গেটম্যানের দায়িত্ব অবহেলার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন : মেসি-নেইমাররা বিশ্বকাপে খেলবেন পাকিস্তানের বল দিয়ে

মঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১টা ১০ মিনিটে চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনায় চালকের সহকারী নিহত ও ড্রাইভার আহত হয়েছেন। ঢাকাগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালু ভর্তি ড্রাম ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছিল, গেটম্যান রেললাইনের দুইপাশের গেটবার ফেলতে দেরি করায় এই দুর্ঘটনা ঘটেছে।তবে স্থানীয়রা অভিযোগ করে বলেন, ট্রেন চলাচলের সময় রেলগেটের বার না ফেলে গেটম্যান আনোয়ার হোসেন ঘুমাচ্ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top