কাশিমপুর কারাগার থেকে পালানো আসামি দুই বছর পর গ্রেপ্তার

gazipur-2206230539.jpg

ডেস্ক রিপোর্ট :কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে মই বেয়ে পালিয়ে যাওয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আবু বক্কর সিদ্দিক (৩৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ জুন) তাকে শরীয়তপুর পদ্মা সেতু দক্ষিণ থানাধীন নাওডোবা মিনাকান্দি থেকে আটক করে পুলিশ। আবু বক্কর সিদ্দিক সাতক্ষীরার শ্যামনগর থানার চণ্ডিপুর এলাকার মৃত কেছের আলীর ছেলে।

তিনি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন। জানা যায়, ২০২০ সালের ৬ আগস্ট গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি আবু বক্কর সিদ্দিক মই বেয়ে পালিয়ে যায়। হত্যা মামলায় তার মৃত্যুদণ্ড হয়। পরে আপিল করলে সাজা কমিয়ে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

আরও পড়ুন : বন্যার্তদের পাশে ভারতের বিপক্ষে ৫ গোল করা নারী ফুটবলার

পরে ২০১২ সাল থেকে গাজীপুর কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন তিনি।শরীয়তপুর পদ্মা সেতুর দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানান, শরীয়তপুরের পদ্মা সেতু দক্ষিণ থানাধীন নাওডোবা মিনাকান্দি চৌরাস্তা এলাকা সন্দেহজনক ঘুরাফেরা করছিলেন আবু বক্কর সিদ্দিক। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে জানা যায় তিনিই সেই সাজাপ্রাপ্ত আসামি।

তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে ২০২০ সালে আগস্ট মাসে পালিয়ে এসেছেন। পালানোর ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।তিনি আরও জানান, বুধবার গ্রেপ্তারের পর  তাকে শরীয়তপুর আদালতে পাঠানো হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top