এশিয়ান চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ কুস্তি দলের ড্রেস স্পন্সর ওয়ালটন

01Risingbd_Aminul05-2206230308.jpg

ডেস্ক রিপোর্ট :কিরগিজস্তানে চলছে অনূর্ধ্ব-১৭ ও ২৩ এশিয়ান চ্যাম্পিয়নশিপ কুস্তি। যেখানে অংশ নিয়েছেন বাংলাদেশের দুই কুস্তিগীরসহ তিন সদস্যের দল। এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের ড্রেস স্পন্সর হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।বাংলাদেশের দুই কুস্তিগীর হলেন- মাহবুব আলম ও রুপালী আক্তার। আর তাদের কোচ হিসেবে আছেন তামজিদ রহমান।

১৭-৩০ জুন কিরগিজস্তানে চলমান এ দুটি টুর্নামেন্টে ফ্রি স্টাইল, গ্রেকো রোমান স্টাইল, উইমেন রেসলিং চ্যাম্পিয়নশিপ এবং স্পেশাল ট্রেনিং ক্যাম্প ফর ডেভেলপিং অ্যান্ড এনহ্যানসিং রেসলিং টেকনিক্যাল লেভেল ২৪ এ অংশ নিচ্ছেন দুই কুস্তিগীর।এ বিষয়ে বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহউদ্দিন আজাদ বলেন, ‘মাহবুব ও রুপালী দুজনই ভালো খেলোয়াড়।

আরও পড়ুন : এবার ‘পদ্মা সেতু’ নিয়ে গাইলেন রাশেদ-ঝিলিক

তারা জাতীয় চ্যাম্পিয়নশিপে স্বর্ণ জিতেছে। তাদের কমনওয়েলথ গেমসে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল আমাদের। ক্যাম্পেও রেখেছিলাম তাদের। কিন্তু বয়সের কারণে তারা কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবে না। তাই তাদের কিরগিজস্তানে পাঠিয়েছি দুটি যুব টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য। আমাদের তিন সদস্যের দলের ড্রেস স্পন্সর করেছে ওয়ালটন গ্রুপ। তাদের সে জন্য ধন্যবাদ জানাই।’

এ বিষয়ে ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ কুস্তি ফেডারেশনের সঙ্গে আমাদের সম্পর্ক অনেকদিনের। তাদের যেকোনো আয়োজনের সঙ্গে আমরা সম্পৃক্ত হওয়ার চেষ্টা করি। এটাও তেমনই কিছু। যুব টুর্নামেন্ট হলেও এখন থেকে আমাদের দুজন কুস্তিগীর অনেক কিছু শিখতে পারবেন।

যদিও ভারতের মতো শক্তিশালী দলের কুস্তিগীরদের হটিয়ে পদক জেতা কঠিন হবে, তারপরও বাংলাদেশ দলের জন্য শুভ কামনা রইলো। আশা করছি এই টুর্নামেন্টের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভবিষ্যতে তারা ভালো করবে। যেহেতু বয়সে তারা খুবই তরুণ।’এশিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ১৭ জুন দেশ ছাড়ে বাংলাদেশ দল। ১৮ জুন তারা কিরগিজস্তান পৌঁছায়। ১৯ জুন থেকে প্রতিযোগিতায় অংশ নিতে শুরু করেছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top