কিছু রাজনৈতিক দল নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে: ফারুক খান

Untitled-12-2206230852.jpg

ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, ‘‘জনগণকে অনুরোধ করবো আপনারা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপর আস্থা রাখেন। বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে।

কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারণ মানুষের কাছে আহবান থাকবে আওয়ামী লীগের সঙ্গে থাকুন, পাশে থাকুন’।বৃহস্পতিবার (২৩ জুন) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ফারুক খান বলেন, ‘বাংলাদেশে জনগণের স্বপ্নের পদ্মা সেতু আর দুদিন পর উদ্বোধন হবে। পদ্মা সেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। শেখ হাসিনার নেতৃত্বে ষড়য়ন্ত্র মোকাবিলা করে আমরা সামনের দিকে এগিয়ে যবো।’

আরও পড়ুন : ভারত-পাকিস্তানের মধ্যে কে এগিয়ে জানালেন রশিদ লতিফ

বিএপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ‘বিএনপি যে সত্যিকারের একটি গণতান্ত্রিক ও জনভিত্তিক দল নয় তারা বারবার প্রমাণ করেছে। পদ্মা সেতু তো আওয়ামী লীগের সেতু নয়, বাংলাদেশের মানুষের সেতু। সেখানে বিএনপির নেতারা যদি না আসেন তাহলে তারা প্রমাণ করবেন এই পদ্মা সেতুর সঙ্গে তাদের কোন সংযোগ নেই। দেশের উন্নয়নের তারা অবদান রাখতে পারে না সেটাও প্রমান করবেন।’

এর আগে সকাল সাড়ে ১০টায় ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় নেতারা। পরে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতারা।

এসময় আওয়ামী লীগের কার্যনির্বা‌হি ক‌মি‌টির সদস্য শেখ ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top