১২০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন প্রভাস

prabhash-risingbd-2011200221-2206230215.jpg

ডেস্ক রিপোর্ট :তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বর্তমানে ‘ইয়ং রেবেল’খ্যাত এই তারকার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম ‘আদিপুরুষ’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কৃতি স্যানন।এর আগে জানা যায়, ওম রাউত পরিচালিত এ সিনেমা এখন পর্যন্ত ভারতের সবচেয়ে বেশি ব্যয়বহুল সিনেমা। ভিএফএক্সের কাজে মোটা অঙ্কের অর্থ ব্যয় হবে।

আর প্রভাস পারিশ্রমিক নেবেন ১০০ কোটি রুপি। সিনেমাটির প্রযোজক ভূষণ কুমার এক আলাপচারিতায় জানিয়েছিলেন—৫০০ কোটি রুপি বাজেটে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’।কিন্তু শত কোটি রুপি পারিশ্রমিকে তুষ্ট নন প্রভাস। বরং এ সিনেমার জন্য আরো পারিশ্রমিক চেয়েছেন তিনি। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, প্রভাস এখন সিনেমাটির জন্য ১২০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন।

আরও পড়ুন : পদ্মা সেতু চালু হলে বদলে যাবে বরিশাল

নির্মাতারা সিনেমাটির বাজেট আরো ২৫ শতাংশ বৃদ্ধি করেছেন। এ জন্য প্রভাস তার পারিশ্রমিক বৃদ্ধি করেছেন।রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। এ সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন তিনি। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।‘আদিপুরুষ’ সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান।

তিন ভাগে সিনেমাটি নির্মিত হচ্ছে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়। আগামী ১২ জানুয়ারি সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top