শাহজালালে স্বর্ণসহ নারী গ্রেপ্তার

gold-20220623165612.jpg

ডেস্ক রিপোর্ট : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বর্ণসহ নুরুননাহার নামে এক যাত্রীকে গ্রেপ্তার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে দুবাই থেকে চট্টগ্রাম হয়ে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকায় ওই যাত্রীকে স্বর্ণসহ গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে মামলা দায়ের করে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের রাজস্ব কর্মকর্তা শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা জানায়, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল সোয়া ৯টায় বাংলাদেশ বিমানে (ফ্লাইট নং বিজি-১৪৮) করে আসা নুরুননাহার নামে এক যাত্রীকে আটক করা হয়। দুবাই-চট্টগ্রাম-ঢাকা রুটে চট্টগ্রাম থেকে ওঠা ওই যাত্রীকে সন্দেহ হলে প্রথমে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার বডি এক্সরে করলে রেন্টামে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। যাত্রীর কাছে পাওয়া চারটি প্যাকেটে মোট ৮টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন ৯৩২ গ্রাম। বাজার মূল্য আনুমানিক ৬৫ লাখ ২৪ হাজার টাকা। অভিযুক্ত যাত্রী নুরুননাহারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এবং দি কাস্টমস অ্যাক্ট ১৯৬৯ এর বিধান অনুযায়ী মামলা দায়ের করে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top