ত্রিপুরার চার বিধানসভায় চলছে ভোট

1655968829.Tripura-BG.jpg

ডেস্ক রিপোর্ট :ত্রিপুরার চারটি বিধানসভা আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে।বৃহস্পতিবার (২৩ জুন) স্থানীয় সময় সকাল ৭টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।করোনার স্বাস্থ্যবিধি মেনে ও ভোটারদের শরীরের তাপমাত্রা মেপে ভোটকেন্দ্রে প্রবেশ করানো হচ্ছে। ভোট গ্রহণ শুরু হওয়ার পর লাইন ধরে নারী ও পুরুষ নিজেদের ভোট দিচ্ছেন।

ইলেকট্রনিক্স ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটারদের ভোট গ্রহণ করা হচ্ছে। চারটি আসনের মোট ভোটার এক লাখ ৮৯ হাজার ৩২ জন। চারটি আসনের মোট ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।৮ নম্বর টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা এদিন নিজ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত তুলসীবতি স্কুলে ভোট দেন।

আরও পড়ুন : মাতারবাড়ি প্রকল্পের দ্বিতীয় ইউনিটে অর্থায়ন করবে না জাপান

তিনি সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন। এ সময় তার স্ত্রী সঙ্গে ছিলেন তিনিও ভোট দিয়েছেন।ভোট দেওয়ার পর সাংবাদিকদের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা বলেন, অন্যান্য বার ভোট দেওয়ার যেমন অনুভূতি ছিল ঠিক তেমনি হচ্ছে। ভোট যাতে অবাধ ও শান্তিপূর্ণ হয় এবং ভোটকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয় তাহলে তিনি অবশ্যই ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

তবে তৃণমূল কংগ্রেস দলের তরফ থেকে ভোট শুরু হওয়ার পর থেকেই অভিযোগ করা হচ্ছে, বিভিন্ন ভোটকেন্দ্রে তাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আবার কোথাও কোথাও বিরোধী দলের ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেওয়া হচ্ছে না।তবে এখন পর্যন্ত ভোটকে কেন্দ্র করে কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top