পরকীয়ায় না জড়ানোর শর্তে স্ত্রীর কাছে ৬ লাখ টাকা দাবি

image-565533-1655961296.jpg

ডেস্ক রিপোর্ট : অন্য নারীর সঙ্গে পরকীয়ায় জড়াবেন না— এমন শর্তে স্ত্রীর কাছে ৬ লাখ টাকা দাবি করার অভিযোগ উঠেছে ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটের রাজু নামে এক যুবকের বিরুদ্ধে। স্ত্রীর করা মামলায় রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ঢাকার গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।গ্রেফতার স্বামী রাজু চরযমুনা গ্রামের খোরশেদের ছেলে। তার স্ত্রী মোসা. জান্নাতুল ফেরদৌস উপজেলার দুলারহাট থানার চরতোফাজ্জল গ্রামের জাহাঙ্গীরের মেয়ে। মামলার বিবরণে জানা যায়, রাজুর সঙ্গে জান্নাতের ৮ বছর আগে বিয়ে হয়। তাদের ছয় বছর বয়সের একজন ছেলেসন্তান রয়েছে। বিয়ের বেশ কিছু দিন যাওয়ার পর রাজু অন্য একজন নারীর সঙ্গে পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। জান্নাত প্রতিবাদ করলে তাকে মারধর করেন।

অন্য নারীর সঙ্গে প্রেমে জড়াবেন না— এমন শর্তে রাজু ৬ লাখ টাকা দাবি করে জান্নাতের কাছে। জান্নাত দাবি করা টাকা দিতে রাজি না হওয়ায় প্রায়ই রাজু তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। গত ৪ এপ্রিলে যৌতুকের টাকার দাবিতে দুলারহাট বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রীকে আটকে শারীরিক নির্যাতন চালান স্বামী। খবর পেয়ে জান্নাতের বাবার বাড়ির লোকজন তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন : খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত

জান্নাত সুস্থ্ হয়ে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ  করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায় পুলিশ। পরে ১৫ জুন জান্নাত বাদী হয়ে দুলারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকার গাজীপুর থেকে আসামি রাজুকে গ্রেফতার করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top