বন্ধুর বোনকে রক্ত দিয়ে বাসায় ফেরা হলো না শুভর

dhaka-medical-20220623120053.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বন্ধুর বোনকে রক্ত দিতে এসে মাথা ঘুরে পড়ে গিয়ে মো. শাহরিয়ার শুভ (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।বুধবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে শুভকে মৃত ঘোষণা করেন।

নিহত শুভর বন্ধু মো. রাকিব হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, কী থেকে কী হয়ে গেল কিছুই বুঝতে পারলাম না। আমার বোনকে বাঁচাতে এসে আজ আমার বন্ধু দুনিয়াতে নেই। গতকাল থেকে আমার ছোট বোন তানজিলা সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি রয়েছে। আমরা দুই বন্ধু বোনকে রক্ত দেওয়ার জন্য সাভার থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে আসি।রক্ত দেওয়ার পর হাসপাতালের দুইতলা সিঁড়িতে বসেছিল শুভ।

আরও পড়ুন : খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত

আমি ওকে সিঁড়িতে বসা দেখে আমার বোনের কাছে যাই। কিছুক্ষণ পরে এসে শুনতে পাই, সে দোতলা থেকে মাথা ঘুরে নিচে পড়ে গুরুতর আহত হয়েছে। রক্তাক্ত অবস্থায় সোহরাওয়ার্দী হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। কিন্তু চিকিৎসক জানান আমার বন্ধু আর বেঁচে নেই।মো. রাকিব আরও জানান, শুভ সাভার থানার করনোপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

সে সাভারের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। নিহত শুভর বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা এলাকায়।মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top