রাজশাহীতে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

rajshahi-20220623195946.jpg

ডেস্ক রিপোর্ট : নানা আনুষ্ঠানিকতায় ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাজশাহী আওয়ামী লীগ। জেলা ও নগর আওয়ামী লীগ আলাদা আনুষ্ঠানিকতায় বৃহস্পতিবার (২৩ জুন) প্রতিষ্ঠার এই দিনটি পালন করে।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নগর আওয়ামী লীগ নেতারা। সকাল ১০টায় দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আলী কামালের নেতৃত্বে এ সময় উপস্থিতি ছিলেন, নগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জ্যেষ্ঠ সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, শফিকুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন প্রমুখ।

বিকেলে এ নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে নগর আওয়ামী লীগ। দলীয় কার্যালয় থেকে বের হয়ে শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই শোভাযাত্রায় আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী অংশ নেন।

এদিকে বেলা ১১টায় দলীয় ৭৩ পাউণ্ড ওজনের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জেলা আওয়ামী লীগ। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। জেলার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারার পরিচালনায় এতে দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

সকাল থেকেই নানা আনুষ্ঠানিকতায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে জেলার বিভিন্ন ইউপজেলা ও পৌর আওয়ামী লীগ। নগরীর থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগও পালন করছে দিবসটি।

বিভিন্ন কর্মসূচির পাশাপাশি সকাল থেকেই দলীয় কার্যালয়গুলো থেকে প্রচার হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ ও দেশাত্মবোধক গান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top