সাবেক প্রতিমন্ত্রী রেদোয়ানের জামিন বাতিল, আত্মসমর্পণের নির্দেশ

redoan1-202205091636071-20220608131435-20220622123536.jpg

ডেস্ক রিপোর্ট : জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের মামলায় এলডিপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের জামিন বাতিল করেছেন হাইকোর্ট। একইসঙ্গে তাকে দুই সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন।বুধবার (২২ জুন) প্রকাশিত পূর্ণাঙ্গ রায়ে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশনা দেন।

একইসঙ্গে নিম্ন আদালতকে এক বছরের মধ্যে এই মামলার বিচারকাজ শেষ করতে নির্দেশ দেওয়া হয়েছে।দুদকের আইনজীবী খুরশিদ আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে গত ৯ মার্চ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী রেদোয়ান আহমেদের বিরুদ্ধে জ্ঞায় আয়বহির্ভূত সম্পদের মামলার বৈধতা নিয়ে জারি করা রুল খারিজ করে দেন হাইকোর্ট।

আরও পড়ুন : বিদেশে নারীদের কাজে যাওয়ার বয়স কমল

২০০৭ সালের ১৯ ডিসেম্বর রমনা থানায় জ্ঞাত আয়বহির্ভূত ২ কোটি ৩০ লাখ ৯৭ হাজার টাকার সম্পদ ও এক কোটি ৩৬ লাখ ৫৫ হাজার ৮২৮ টাকার তথ্য গোপন করার অভিযোগে দুদকের তৎকালীন সহকারী পরিচালক শাহীন আরা মমতাজ এ মামলা দায়ের করেন।তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত শেষ করে ২০০৮ সালের ৭ জুলাই অভিযোগপত্র দাখিল করেন।পরে একইবছর মামলার বৈধতা নিয়ে হাইকোর্টে আবেদন করেন রেদোয়ান আহমেদ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top