খালে অবৈধ স্থাপনা নির্মাণ দেখে মেয়র বললেন কাজ বন্ধ

mayor-20220622135343.jpg

ডেস্ক রিপোর্ট :নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে আজও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিভিন্ন এলাকা ঘুরে দেখেছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বুধবার (২২ জুন) মেয়র প্রথমে মেরাদিয়া বাজার সংলগ্ন এলাকার ‘মেরাদিয়া-আফতাব নগর সংযোগ সেতুর সম্ভাব্য স্থান’ পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পরবর্তী গন্তব্যে যাওয়ার পথে তাপস দেখতে পান, রামপুরা খালের ওপর একটি অবৈধ স্থাপনা নির্মাণ করা হচ্ছে। এ সময় তিনি গাড়ি থেকে নেমে সেখানে নিয়োজিত নির্মাণ শ্রমিকদের উদ্দেশে বলেন, ‘কাজ হবে না। বন্ধ, বন্ধ’।এ সময় ডিএসসিসি মেয়র প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিনকে আজই এই অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেন।

আরও পড়ুন : রেলের নতুন অ্যাপ ‘রেল সেবা’ চালু, ব্যবহার করবেন যেভাবে

পরে তিনি ফকিরখালী খালের বর্তমান অবস্থা দেখতে নৌকা যোগে ঘুরে দেখন। এ সময় খাল রক্ষায় এবং খালের ওপর গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

সাপ্তাহিক এই পরিদর্শনে অন্যান্যের মধ্যে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, সচিব আকরামুজ্জামান, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সোয়ে মেন জো, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাকের ও কাজী বোরহান উদ্দিন, প্রধান নগর পরিকল্পনাবিদ সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top