র‍্যাবকে ঘুষ দিতে গিয়ে মামলার আসামি

acc-20220622104302.jpg

ডেস্ক রিপোর্ট : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যদের ঘুষ দেওয়ার অভিযোগে চোরাই পামওয়েলসহ আটক মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থাটির উপসহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বুধবার (২২ জুন) দুদকের জনসংযোগ দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।ঘটনার বিবরণে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আদমজীনগরের র‍্যাব-১১ এর টহল টিম নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর ব্রিজ এলাকায় অবৈধভাবে চোরাই পামওয়েলসহ মো. রফিকুল ইসলাম নামের একজনকে আটক করে।

আরও পড়ুন : একদিনে বুস্টার ডোজ পেল ১ লাখ ৩৩ হাজার মানুষ

তিনি বিক্রির উদ্দেশ্যে ইঞ্জিনচালিত নৌকায় পামওয়েল নিয়ে যাচ্ছিলেন। এসময় আসামি চোরাই তেলের ব্যাপারটি আইনের আওতায় না আনার জন্য তাৎক্ষণিকভাবে র‍্যাব সদস্যদের ১০ লাখ ৩৩ হাজার ৫৫০ টাকা উৎকোচ দেওয়ার চেষ্টা করেন।

এজাহারে আরও বলা হয়, আসামি ছয়হিষ্যা ঘাট এলাকায় জাহাজ থেকে সুকৌশলে দীর্ঘদিন ধরে পামওয়েলসহ অন্যান্য তেল চুরি করে আসছেন। গ্রেপ্তার আসামি চোরাই পামওয়েলের সঙ্গে ভেজাল তেল মিশিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছে এই তেল সরবরাহ করে থাকেন। উৎকোচ দেওয়ার সহায়তা বা প্ররোচণা করার দায়ে তার বিরুদ্ধে দণ্ডবিধির ১৬৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top