বাবার সম্মাননা প্রাপ্তিতে উচ্ছ্বসিত চিত্রনায়িকা মিম

image-564982-1655873030.jpg

ডেস্ক রিপোর্ট : মেয়ের সফলতার জন্য ‘গর্বিত বাবা’ সম্মাননা পেয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের বাবা বীরেন্দ্র নাথ সাহা। বাবা ফাউন্ডেশন নামে একটি সংগঠন গত ১৯ জুন রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত বাবা দিবসের এক আয়োজনের মাধ্যমে তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়। মেয়ের সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘গর্বিত বাবা’ সম্মাননায় ভূষিত হওয়া প্রসঙ্গে বীরেন্দ্র নাথ সাহা বলেন, ‘ভীষণভাবে মনে পড়ছে আমার বাবাকে।

যদি আমার কর্মকাণ্ড বিবেচনা করে আমার বাবা জীবদ্দশায় এমন একটি সম্মাননায় ভূষিত হতেন, তাহলে তিনি ভীষণ খুশি হতেন। কতটা যে খুশি হতেন তা আজ আমি নিজের সম্মাননা প্রপ্তিতে উপলব্ধি করছি। আমি এমনই একজন কন্যাসন্তানের পিতা, যার কাজের সাফল্যের স্বীকৃতিস্বরূপ আমি সম্মাননায় ভূষিত হয়েছি। এটা যে কত আনন্দের, কত ভালোলাগার তা সত্যিই ভাষায় প্রকাশের নয়।

আরও পড়ুন : রোহিঙ্গা ক্যাম্পে কী করছেন তাহসান!

শুধু এটুকুই বলব, বাবা হিসাবে সন্তানের জন্য এ সম্মাননাপ্রাপ্তি আমাকে ভীষণভাবে আবেগাপ্লুত করেছে। আমি অতিসাধারণ একজন মানুষ। পৃথিবীর সব বাবার প্রতি এ সম্মাননা শ্রদ্ধার সঙ্গে উৎসর্গ করছি।’ এদিকে বাবার সম্মাননাপ্রাপ্তিতে বেশ উচ্ছ্বসিত মিম। তিনি বলেন, ‘আমার কাজের সাফল্যের স্বীকৃতিস্বরূপ বাবাকে সম্মাননায় ভূষিত করা হয়েছে, এটা আমার জন্য অনেক বড় বিষয়। সন্তানদের মানুষের মতো মানুষ করার জন্য বাবারা যে কষ্ট করেন, শ্রম দেন দিনের পর দিন ক্লান্তিহীনভাবে, তাদের সন্তানদের সাফল্যের স্বীকৃতিতে তেমনভাবে অনুপ্রাণিত করা হয় না। কিন্তু এবার আমার বাবাকে সম্মাননায় ভূষিত করায় সত্যিই আমি ভীষণ আনন্দিত। আমার বাবাই আমার জীবনের আদর্শ, আমার জীবনের হিরো। উনার জন্য সবাই প্রার্থনা করবেন, যেন সুস্থভাবে বাকি জীবন কাটাতে পারেন।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top