নাটক-সিনেমায় ব্যস্ত শহীদুজ্জামান সেলিম

image-565106-1655848455.jpg

ডেস্ক রিপোর্ট : শোবিজের দক্ষ অভিনেতা হিসেবে পরিচিত শহীদুজ্জামান সেলিম। মঞ্চ থেকে শুরু করে সিনেমা পর্যন্ত অভিনয়ের সব মাধ্যমেই তার সমান বিচরণ। অভিনয়ের পাশাপাশি একজন নির্মাতা হিসেবেও সুখ্যাতি আছে তার। বর্তমান সময়ে অভিনয়েই ব্যস্ততা বেশি শহীদুজ্জামান সেলিমের।

সম্প্রতি ঈদের নাটকেও অভিনয় করছেন। এরই মধ্যে কয়েকটি নাটকের শুটিংও শেষ। পাশাপাশি দুটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক দুটির নাম ‘মা বাবা ভাইবোন’ ও ‘ফ্যামিলি ক্রাইসিস রিলোডেড’। নাটক দুটি দর্শকপ্রিয়তা নিয়ে এগিয়ে যাচ্ছে।

এ ছাড়া সম্প্রতি জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ ও ‘সুবর্ণ ভূমি’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছেন। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ নামের আরেকটি সিনেমার ডাবিং করছেন সেলিম।

আরও পড়ুন : সিনেমাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পদ্মা সেতু

এসব প্রসঙ্গে তিনি বলেন, মূলত অভিনয় শিল্পটাকেই বেশি গুরুত্ব দিই আমি। তাই তো অভিনয় নিয়েই বেশি ব্যস্ত থাকি। সবসময়ই নাটক ও সিনেমায় সমান্তরালে কাজ করি। করোনার কারণে কিছু দিন কাজের ধারাবাহিকতায় বিঘ্ন ঘটেছিল। এখন আবার তা পুষিয়ে নিচ্ছি। আমার অভিনয় যে দর্শক এখনো পছন্দ করেন, এতেই আমি কৃতজ্ঞ তাদের কাছে। যতদিন শারীরিক সামর্থ্য থাকবে, ঠিক ততদিনই অভিনয় চালিয়ে যাওয়ার পরিকল্পনা আছে আমার।

এদিকে মঞ্চ নাটকের অভিনেতা ও নির্দেশক হিসেবে সোনালি অতীত রয়েছে এই অভিনেতার। ঢাকা থিয়েটারের ব্যানারে শহীদুজ্জামান সেলিম ‘পঞ্চনারী আখ্যান’ ও ‘একটি লৌকিক ও অলৌকিক স্টিমার’ নাটক দুটি নির্দেশনা দিচ্ছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top