মিরসরাইয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ১

untitled-4-20220622095514.jpg

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার নিহত ও ড্রাইভার আহত হয়েছেন। বুধবার (২২ জুন) রাত ১টা ১০ মিনিটে ঢাকাগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালু ভর্তি ড্রাম ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম।

নিহত মুরসালিন (১৮) লক্ষ্মীপুরের আন্ধারমানিক এলাকার শামসুল আলমের ছেলে। আহত ট্রাক চালক শাহ আলমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

এসআই খোরশেদ আলম বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী তূর্ণা নিশিতা ট্রেন চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিং এলাকায় পৌঁছালে ড্রাম ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। গেটম্যান রেললাইনের দুইপাশের গেটবার না ফেলায় ট্রাকটি রেললাইনের ওপর উঠে যায়। ফলে ঢাকামুখী তূর্ণা নিশিতা এক্সপ্রেসের ধাক্কায় ট্রাকটি দূরে গিয়ে পড়ে। পরে স্থানীয়রা ট্রাকের হেলপার মুরসালিনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : আজ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

তিনি বলেন, সংঘর্ষে ট্রেনের তেমন কোন সমস্যা হয়নি। সংঘর্ষের পর ১০ মিনিটের মতো ট্রেনটি দাঁড়িয়েছিল। এরপর গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।তবে স্থানীয়রা অভিযোগ করে বলেন, ট্রেন চলাচলের সময় রেল গেটের বার না ফেলে গেটম্যান আনোয়ার হোসেন ঘুমাচ্ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top