অভিষেকের আগেই হাফডজন সিনেমার নায়ক তিনি

image-565111-1655852466.jpg

ডেস্ক রিপোর্ট : এখনো কোনো সিনেমা মুক্তি পায়নি; কিন্তু এরই মধ্যে সিনেমা নির্মাতাদের নজর কাড়তে সক্ষম হয়েছেন তরুণ মডেল-অভিনেতা সৌরভ ফারসী। যার সুবাদে চলচ্চিত্রে অভিষেকের আগেই হাফডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। সব সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

অচিরেই মুক্তি পাচ্ছে সৌরভ ফারসী অভিনীত প্রথম সিনেমা ‘আশীর্বাদ’। সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে ফারসীর বিপরীতে অভিনয় করছেন লাবণ্য লিসা। সম্প্রতি এই অভিনেতা শেষ করেছেন সায়েন্স ফিকশন সিনেমা ‘জলকিরণ’-এর শুটিং। সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যও করেছেন এইচআর হাবিব। এখানে একজন সেনাপতির চরিত্রে অভিনয় করেছেন ফারসী।

খুব শিগগির ‘দাহমন’ নামে আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন উল্লেখ করে সৌরভ ফারসী বলেন, ‘দাহমন’ সিনেমাটিতেও আমার চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। আমি সত্যিই নিজেকে ভাগ্যবান মনে করছি, এত চলচ্চিত্রের এই মন্দা সময়ে সিনেমা মুক্তির আগেই একের পর এক সিনেমা হাতে পাব। এর জন্য
আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ। সবার ভালোবাসা নিয়ে আমি অনেক দূর যেতে চাই।

আরও পড়ুন : পদ্মা সেতুর ব্যয় ২৭ হাজার ৭৩২ কোটি : প্রধানমন্ত্রী

উল্লেখ্য, ২০১৬ সালে প্রয়াত আবুল হোসেন খোকন পরিচালিত ‘তিন গোয়েন্দা’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সৌরভ ফারসী। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক নাটক, টেলিফিল্ম, শর্টফিল্মের পাশাপাশি ফার্ম ফ্রেশ, কোকোলা চাটনি, নেসলেসহ অনেক প্রোডাক্টের বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top