রোহিত শর্মার সেই মন্তব্যের জবাব দিলেন আমির

image-565153-1655857236.jpg

ডেস্ক রিপোর্ট : হুট করে অবসরের ঘোষণা দেওয়া পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেছিলেন ভারতের তারকা ব্যাটার রোহিত শর্মা।আমির সাধারণ একজন বোলার মাত্র মন্তব্য করেন রোহিত।২০১৬ সালে করা রোহিতের সেই মন্তব্যের জবাব ছয় বছর দিলেন আমির।সম্প্রতি পাকিস্তানের স্থানীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আমির জানালেন, রোহিতের সেই মন্তব্য মোটেও গুরুত্বসহকারে নেননি তিনি। তাই ওই সময় পাল্টা জবাবও দেননি।

আমির বলেন, ‘আমি রোহিতের কথাটা মোটেও গুরুত্বের সঙ্গে নিইনি। প্রত্যেকের নিজস্ব মতামত থাকতেই পারে। আমি ব্যাটার রোহিতকে শ্রদ্ধা করি। সে বিশ্বমানের ব্যাটার। তবে এটা ঠিক যে আমার বোলিংয়ের সামনে রোহিত সব সময়ই চাপে থেকেছে।’

উল্লেখ্য, স্পট ফিক্সিংকাণ্ডে নিষেধাজ্ঞা শেষ করে ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন মোহাম্মদ আমির। টুর্নামেন্ট শুরুর সময় আমিরের ফেরা নিয়ে হইচই শুরু হয়।

আরও পড়ুন : প্রাণে বাঁচলেন নেইমার, ব্যক্তিগত বিমানের জরুরি অবতরণ

বিষয়টি নিয়ে বিরক্ত বোধ করেন রোহিত। সেবার কলকাতায় ভারত-পাকিস্তান ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সাংবাদিকরা আমিরকে নিয়ে প্রশ্ন করলে রোহিত বলেন, ‘আমিরকে নিয়ে খুব বেশি কথা হচ্ছে। ওর সম্পর্কে কথা বলা বন্ধ করুন। সে-ই পাকিস্তান দলে একমাত্র বোলার নয়। আরও পাঁচজন ভালো বোলার আছে পাকিস্তানে। আমি মনে করি না ম্যাচের আগে আমিরকে অযথা ওপরে তোলার কিছু আছে। সে সাধারণ একজন বোলারমাত্র।’ রোহিতের এমন মন্তব্যে আমি চুপ থেকেছেন সে সময়।

প্রসঙ্গত, ক্যারিয়ারে আমিরের বলে তিনবার আউট হয়েছেন রোহিত। একবার ওয়ানডে ম্যাচে, দুবার টি-টোয়েন্টিতে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top