প্রাণে বাঁচলেন নেইমার, ব্যক্তিগত বিমানের জরুরি অবতরণ

image-565152-1655855957.jpg

ডেস্ক রিপোর্ট : সোমবার দুর্ঘটনার শিকার হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ১৬ কোটি টাকা দামের গাড়ি। গাড়িতে পর্তুগিজ সুপারস্টার ছিলেন না। সৌভাগ্যক্রমে বেঁচে গেলেন।পরদিনই সৌভাগ্যক্রমে বেঁচে গেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।মাঝ আকাশে বিপদে পড়ে নেইমারের ব্যক্তিগত বিমান। অবশ্য রোনাল্ডের মতো অতটা সৌভাগ্যময় ছিলেন না নেইমরা। বিমানের ভেতরে অবস্থান করছিলেন তিনি।তবে পাইলট জরুরি অবতরণ করলে এ যাত্রায় বেঁচে ফিরলেন। বলতে গেলে দ্বিতীয় জীবন পেলেন নেইমার।

বিমানে সেলেকাও তারকার সঙ্গে তার বোনও ছিলেন বলে ধারণা। কারণ বিমান ছাড়ার আগে বোন রাফায়েলাকে পাশে নিয়ে ছবি তোলেন নেইমার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন তিনি। জানা গেছে, দুজনেই অক্ষত অবস্থায় উত্তর-পূর্ব ব্রাজিলের একটি ছোট বিমানবন্দরে জরুরি অবতরণ করেন।তবে সঙ্গে বোন ছিল কি না তা নিশ্চিত হতে পারেনি ব্রিটিশ পত্রিকা দ্য সান।

গণমাধ্যমটি জানিয়েছে, বার্বাডোজে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। সেখান থেকে ব্যক্তিগত বিমানে করে ফিরছিলেন দেশে। বার্বাডোজ থেকে ওড়ার কিছুক্ষণের মধ্যেই বিমানটি খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে। এরইমধ্যে বিমানটিতে দেখা দেয় যান্ত্রিক গোলযোগ। প্রচণ্ড ঝাঁকুনি শুরু হয়। পাইলট জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। বাধ্য হয়ে উত্তর–পূর্ব ব্রাজিলের একটি বিমানঘাঁটিতে অবতরণ করে নেইমারের বিমান।

আরও পড়ুন : অবিরাম ছুটে চলা একজন জনপ্রতিনিধি

বিভিন্ন গণমাধ্যম সূত্রে খবর, ১০.৮ মিলিয়ন ডলারে লিগ্যাসি ৪৫০ মডেলের একটি বিমান কিনেছিলেন নেইমার। আট আসনের বিমানটি ঘণ্টায় ৫৩১ মাইল অতিক্রম করতে পারে। তবে সেই বিমানটিতেই উড়ে আসছিলেন কি না এবার তা জানা যায়নি।নেইমারের একটি ব্যক্তিগত হেলিকপ্টারও আছে, যা মূল্য ১০.৫ মিলিয়ন ডলার।এ মুহূর্তে আন্তর্জাতিক ফুটবলে রেকর্ডের দ্বারপ্রান্তে নেইমার। তার গোলসংখ্যা ৭৪টি। আর মাত্র তিনটি গোল করলেই তিনি ব্রাজিলের সর্বকালের সেরা গোলদাতা কিংবদন্তি পেলের পাশে দাঁড়াবেন।

এরপর আর একটি গোল করলে সংখ্যায় পেলেকে ছাড়িয়ে যাবেন। তিনিই হবেন ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top