বন্যার পানিতে রাস্তার বেহাল দশা, ভোগান্তি

image-565178-1655881072.jpeg

ডেস্ক রিপোর্ট : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বন্যার পানিতে রাস্তার বেহাল দশার সৃষ্টি হয়েছে। উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া পশ্চিমপাড়া থেকে কনিকাড়া উচ্চ বিদ্যালয় ও জুলাইপাড়া এলাকার এক থেকে দেড় কিলোমিটার সড়ক যেন মৃত্যু ফাঁদে পরিণত হয়েছে।

গত কয়েক দিনের ভারি বর্ষণ আর উজানের পানি নামার ফলে এই সড়কটির বিভিন্ন অংশ পানিতে তলিয়ে যেতে শুরু করেছে। এ ছাড়া নবীনগর উপজেলার সঙ্গে পূর্বাঞ্চলের পাঁচ ইউনিয়নের জনগণের যোগাযোগের একমাত্র এই সড়কটির উল্লিখিত অংশে রয়েছে অসংখ্য ছোট বড় খানাখন্দ।

সিএনজিচালিত, মোটরসাইকেল ও অটোরিকশায় এক প্রকার মৃত্যুঝুঁকি নিয়েই যাতায়াত করে থাকেন যাত্রীসাধারণ। কিছু দূর যেতে না যেতেই যাত্রীদের নামতে হচ্ছে বাহন থেকে। প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছেন অনেকেই।

আরও পড়ুুন : সাবেক প্রতিমন্ত্রী রেদোয়ানের জামিন বাতিল, আত্মসমর্পণের নির্দেশ

সড়কে চলাচল করা যানবাহনগুলোর অবস্থাও দিন দিন নড়বড়ে হয়ে যাচ্ছে। দীর্ঘদিন সড়কটির সংস্কার না হওয়ায় চরম ভোগান্তিতে পড়ছেন সর্বসাধারণ। এ অবস্থায় সড়কটির দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন সাধারণ মানুষসহ সব যানবাহনের চালক।সড়কটি সংস্কারে ঠিকাদারের অবহেলাকেই দায়ী করছেন শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমআর মুজিব।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, বর্ষার পানি ও বৃষ্টির পরিমাণ কমে গেলে সড়কটির সংস্কার কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top