চমক দেখিয়েছেন অনন্ত-বর্ষা

image-564599-1655796561.jpg

ডেস্ক রিপোর্ট : গত মার্চে এক সংবাদ সম্মেলনে চূড়ান্ত ঘোষণা দিয়েছিলেন অনন্ত ও বর্ষা, তাদের নতুন সিনেমা ‘দিন : দ্য ডে’ কুরবানি ঈদে মুক্তি পাবে। আরও বলেছেন, এ সিনেমায় রীতিমতো চমক দেখাবেন তারা। সেই চমকের অংশবিশেষ হিসাবে সম্প্রতি সিনেমাটির চূড়ান্ত ট্রেলার প্রকাশ করেছেন অনন্ত।

ইন্টারনেটে প্রকাশিত ট্রেলারে দেখা গেছে সত্যিই চমকে দিয়েছেন অনন্ত। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশন ও থ্রিলারে ভরপুর। এমনিতে সিনেমাটির গল্প প্রসঙ্গে আগেই কিছুটা ধারণা দিয়েছিলেন অনন্ত। এবার ট্রেলারে সেটাই দেখা গেল। আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল।

এই সন্ত্রাসী গ্রুপটি মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত। অপারেশনের জন্য অনন্তকে বাছাই করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা মিশা সওদাগর। সিনেমায় অনন্তর চরিত্রের নাম এজে। তাকে অপারেশনে সহযোগিতা করে আরেক পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা চিত্রনায়িকা বর্ষা। এই ট্রেলারে বিভিন্ন সংলাপে ফুটে উঠেছে দেশপ্রেম, অ্যাকশন, রোমান্স ও সাসপেন্স। এ সিনেমায় অনন্ত ও বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

আরও পড়ুন : লিসিচানস্কে গোলাবষর্ণ চলছে অবিরাম: গভর্নর

এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটির শুটিং হয়েছে বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top