নারীর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

download-1-16.jpg

ডেস্ক রিপোর্ট : সাভারের আশুলিয়ায় গোপনে গোসলের ভিডিও ধারণ করে পোশাক কারখানার এক শ্রমিককে অনৈতিক কাজে প্রস্তাব দেওয়ার ঘটনায় মোফাজ্জল হোসেন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (২১ জুন) সকালে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে বখাটে ওই যুবককে আটক করা হয়।পরে দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার মোফাজ্জল নেত্রকোনার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফের ছেলে।তিনি ভুক্তভোগী নারীর প্রতিবেশী।ভুক্তভোগী নারীর স্বামী জানান, তিনি ও তার স্ত্রী আশুলিয়া জিরাবো এলাকার একটি বাড়া বাসায় বসবাস করে পোশাক কারখানায় কাজ আসছিলেন। কিছুদিন আগে একই বাসার ভাড়াটিয়া মোফাজ্জল তার স্ত্রীর গোসলের ভিডিও গোপনে ধারণ করে তাকে অনৈতিক প্রস্তাব দেয়।

আরও পড়ুন : ২০ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

এতে তার স্ত্রী রাজি না হলে গোসলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে বিষয়টি নিয়ে থানা অভিযোগ দেওয়া হলে আজ পুলিশ এসে ব্যবস্থা গ্রহণ করে।এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়ে মোফাজ্জল নামের এক যুবককে আটক করা হয়েছে। তার নামে মামলা দায়ের করে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top