ঈদে ইভান-সুস্মিতার অভিনয় রসায়ন

image-564628-1655759880.jpeg

ডেস্ক রিপোর্ট : গ্রাম থেকে ঢাকা শহরে আসে এমি নামে এক তরুণী। উদ্দেশ্য প্রাইভেট ভার্সিটিতে ভর্তি হয়ে পড়ালেখা করা। একটা সময় এমির সঙ্গে ঢাকা শহরের নানান রকম মানুষের পরিচয় ঘটে এবং যুবকের সঙ্গে প্রেম কিংবা রিলেশনে জড়িয়ে পড়ে। সেই রিলেশন আর ঢাকা শহরের পড়ালেখা ও থাকা-খাওয়ার খরচ মিটানোর জন্য মেয়েটি বেছে নেয় নিজের জীবনের ভিন্ন এক পথ। পগ গার্ল গল্পটি এমি নামের এক তরুণীর প্রেম, সংগ্রাম আর ভুল সিদ্ধান্তের একটি রূপরেখা।

এরকমই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে একক নাটক ‘পগ গার্ল’।  আপেল আকবরের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে এবং সাজিন খানের পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইভান সাইর, সুস্মিতা সিনহা। অন্য চরিত্রগুলোতে রয়েছেন শাফায়েত দুর্জয়, সহিদ চিশতী, মারিয়া অনন্যা, ইনাইনা এলিজাবেথ, সাজ্জাদসহ অনেকে।

এতে অভিনয় প্রসঙ্গে ইভান সাইর বলেন,  ‘নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।’

আরও পড়ুন : মার্সেলো ও আলভেস রোনালদোর ক্লাবে?

সুস্মিতা সিনহা বলেন,  ‘নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করছেন। নাটকটি দর্শকদের একটু হলেও ভাবাবে।প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আজহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং স্বনামধন্য একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top