পদ্মা সেতু শেখ হাসিনার দৃঢ়তা ও প্রত্যয়ের ফসল : কেসিসি মেয়র

khulna-20220621083223.jpg

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, বাঙালি জাতির দীর্ঘ দিনের লালিত স্বপ্ন আজ পূরণ হতে চলেছে। ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে। শত্রুর মুখে ছাই দিয়ে শেষ পর্যন্ত বাঙালির স্বপ্নের মিনার পদ্মা সেতু চালু হচ্ছে। এটি নিশ্চয়ই নিছক স্টিলের কোনো কাঠামো নয়, পদ্মা সেতু আমাদের আবেগের নাম। জাতীয় অহংকার ও সাহসের আরেক নাম। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দৃঢ়তা ও প্রত্যয়ের ফসল পদ্মা সেতু।

সোমবার (২০ জুন) রাতে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ২৫ জুন পদ্মা সেতুর শুভ উদ্বোধন সফল করতে আমাদের সর্বাত্মকভাবে সহায়তা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে পদ্মা সেতু উপহার দেওয়ায় তিনি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। সভায় বক্তব্য দেন- দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান।

আরও পড়ুন : ঢাকা-নয়াদিল্লির বৈঠকে যেসব আলোচনা হয়েছে

সভায় ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্যদান এবং সকাল ৯টায় সদর ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে। সেইসঙ্গে নগরীর প্রত্যেকটি ওয়ার্ড অফিস আলোকসজ্জা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top