রওশন এরশাদকে দেখতে থাইল্যান্ড যাচ্ছেন জাপা চেয়ারম্যান

jp-2107141727-20220621162230.jpg

ডেস্ক রিপোর্ট : চিকিৎসাধীন দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে দেখতে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্ব একটি প্রতিনিধি দল। আগামী বৃহস্পতিবার (২৩ জুন) তাদের ব্যাংককে যাওয়ার কথা রয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের সফরসঙ্গী এবং দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু  বলেন, ২৩ জুন আমাদের ব্যাংককে যাওয়ার কথা রয়েছে। সেখানে আমরা চিকিৎসাধীন রওশন এরশাদকে দেখতে যাব।

জাপার একটি সূত্র জানায়, দীর্ঘ ৮ মাসের বেশি সময় ব্যাংককে চিকিৎসাধীন রয়েছেন রওশন এরশাদ। এ সময়ে তার খুব একটা খোঁজ-খবর নেননি জিএম কাদের। এ কারণে রওশন এরশাদের সঙ্গে জিএম কাদেরের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তাছাড়া সামনে সংসদ নির্বাচনও। সবকিছু মিলিয়ে সম্পর্কের উন্নয়নে ব্যাংককে রওশনকে দেখতে যাচ্ছেন জিএম কাদের।

গতকাল সোমবার (২০ জুন) রওশন এশাদের সঙ্গে ব্যাংককে থাকা তার ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ জানান, তার মায়ের অবস্থা এখন ভালো। চলতি মাসে অথবা আগামী মাসের যে কোন সময় তারা দেশে ফিরে আসবেন।

মঙ্গলবার (২১ জুন) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আগামী ২৩ জুন দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানযোগে (টিজি-৩২২) ব্যাংককের উদ্দেশে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। থাইল্যান্ডে থাকাকালীন সময়ে তিনি ব্যাংককে ওয়েস্টিন গ্র্যান্ড সুকুমভিত হোটেলে অবস্থান করবেন।

তিনি আরও জানান, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সফরসঙ্গী হিসেবে থাকবেন পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু ও তার সহধর্মিণী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এবং বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট আবু তৈয়ব।

২৬ জুন রাত ১১টা ৫০ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানে (টিজি-৩৩৯) ঢাকার উদ্দেশে ব্যাংকক থেকে রওনা হবেন বলেও জানান জালালী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top