গাইবান্ধায় দুই পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা

gb-20220621162538.jpg

ডেস্ক রিপোর্ট : গাইবান্ধার স্থানীয় দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলাবার (২১ জুন) দুপুরে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন রংপুর সাইবার ট্রাইবুনাল আদালতে মামলাটি দায়ের করেন। মামলার পর আদালতের বিচারক ড.আব্দুল মজিদ মামলাটি আমলে নিয়ে গাইবান্ধা সদর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিকী বাবু। তিনি বলেন, আদালত মামলাটি গ্রহণ করে গাইবান্ধা সদর থানাকে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন।

মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন ও সিনিয়র সহ-সভাপতি রবিন সেন এর নামে গত ২৪ মে দৈনিক মাধুকর ও দৈনিক জনসংকেত পত্রিকায় জনৈক ব্যক্তিকে হুমকি দিয়েছি বলে নিউজ প্রকাশ করা হয়েছে। এতে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও সিনিয়র সহসভাপতির মানহানি হয়েছে এবং তাদের সুনাম ক্ষুণ্ন হয়েছে।

জাভেদ হোসেন একজন গণমাধ্যমকর্মী। এ ধরনের মিথ্যা ভিত্তিহীন ও অসত্য নিউজ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রকাশ করে গুরুত্বর অপরাধ করেছেন এবং অপূরণীয় ক্ষতি হয়েছে মর্মে মামলার আবেদনে উল্লেখ করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top