জীবন কেড়ে নেওয়ার অধিকার কারও নেই: সাই পল্লবী

image-564785-1655796010.jpg

ডেস্ক রিপোর্ট : কাশ্মীরি পণ্ডিত হত্যা আর গরুপাচার সন্দেহে মুসলিমদের আক্রমণ একই অপরাধ— এমন মন্তব্য করে সম্প্রতি বিতর্কে জড়িয়ে পড়েন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী। নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। তার বিরুদ্ধে থানায় অভিযোগও করা হয়।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, এবার নিজের মন্তব্য নিয়ে মুখ খুললেন সাই পল্লবী। তিনি বললেন, যে কোনো ধর্মের নামেই সহিংসতা পাপ বলে তার দৃঢ় বিশ্বাস।ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সাই পল্লবী, যেখানে তাকে ওই মন্তব্যের ব্যাখ্যা দিতে দেখা যাচ্ছে। তিনি বলেন, তার বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। বরাবরই তার বিশ্বাস, যে কোনো ধর্মের নামে সহিংসতা পাপ।সাই পল্লবীর ভাষ্যমতে, আমি বিশ্বাস করি সহিংসতা খারাপ, তা যে ফর্মেই হোক না কেন। এবং যে কোনো ধর্মের নামে সহিংসতা পাপ। সাই পল্লবী আরও বলেন, জীবন কেড়ে নেওয়ার অধিকার কারও নেই।

আরও পড়ুন : কর আপিলেট ট্রাইব্যুনালে ৮৩ লাখ টাকা জমা দিলেন ড. কামাল

যা হোক, ১৭ জুন মুক্তি পেয়েছে সাই পল্লবীর সিনেমা ‘বিরতা পারবম’। এ সিনেমায় তার নায়ক রানা দাগ্গুবতি। সিনেমাটিতে সাই পল্লবীর চরিত্রের নাম বেনেলা। নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারবম’ সিনেমার কাহিনি। রানার চরিত্রের নাম কমরেড রাবনা। একসময় রানার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সাই পল্লবীর। রানাকে পেতে ঘর ছাড়েন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top