এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ কাঞ্চনের!

image-434211-1624261920.jpg

ডেস্ক রিপোর্ট : পশ্চিমবঙ্গের জনপ্রিয় কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক এবার তার অভিনেত্রী স্ত্রী পিংকি ব্যানার্জির বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ করেছেন।চেতলা থানায় তিনি এফআইআর করেন।গত কয়েকদিন ধরেই সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের দাম্পত্য জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছে। সেই ঝামেলা শেষ পর্যন্ত থানায় গিয়ে গড়ায়।নিউ আলিপুর থানায় কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ করেন স্ত্রী পিঙ্কি ব্যানার্জি।

স্বামীর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ করেন তিনি। এরপর দিনই স্ত্রীর নামে পাল্টা অভিযোগ করলেন কাঞ্চন।অভিনেত্রী পিংকির অভিযোগ, তাকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাকে নামিয়ে হেনস্থা করেছেন।পশ্চিমঙ্গের ছোটপর্দার পরিচিত মুখ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন ‘প্রেম’ করছেন বলে অভিযোগ তার।

স্ত্রীর নামে অভিযোগ করার কথা স্বীকার করেছেন কাঞ্চনও। তবে নিজের বক্তব্যে স্ত্রীর নাম তোলেননি তিনি। কাঞ্চন বলেন, আমি অভিনেতার বাইরেও যে একজন মানুষ সেটা মনে রাখা উচিত। তার দাবি, যে ভাবে তারা শ্রীময়ীর দিকে তেড়ে এসেছিলেন তা মোটেই ঠিক নয়। তাই আইনি ব্যবস্থা নিয়েছি। তিনি বলেন, শ্রীময়ী এই ব্যাপারে কী করবেন জানি না। তবে শ্রীময়ীর প্রতি যে জঘন্য আচরণ করা হয়েছে তাতে তারও অভিযোগ করা উচিৎ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top