খুলনায় রিসোর্টে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

colorize-compare-800x416-4-1-1.png

নিজস্ব প্রতিবেদক: খুলনাr বটিয়াঘাটা উপজেলার গোপালখালী ‘সিপাল রিসোর্ট’ (পূর্বের নাম ওয়াইসি রিসোর্ট) সেন্টারে প্রেমিকাকে (১৮) ধর্ষণের অভিযোগে প্রেমিক সবুজ মন্ডলকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার (২০ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (১৯ জুন) ধর্ষণের এ ঘটনা ঘটেছে। গ্রেফতারকৃত সবুজ মন্ডল বটিয়াঘাটার হোগল বুনিয়া গ্রামের প্রভাস মন্ডলের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার এক তরুণীর সাথে ফেসবুকের মাধ্যমে সবুজের পরিচয় হয়। ১৯ জুন সকালে সবুজ মোবাইলের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ডেকে নিয়ে আসে। পরে বটিয়াঘাটার  সিপাল রিসোর্ট (পূর্বের নাম ওয়াইসি রিসোর্ট) সেন্টারের একটি কক্ষ ভাড়া করে। সেখানে সকাল সাড়ে ১০টায় থেকে বিকেল ৩টা পর্যন্ত অবস্থান করে এবং মেয়েটিকে ধর্ষণ করে সবুজ। পরে সবুজ ওই মেয়েকে তাদের বাড়িতে পাঠিয়ে দেয় এবং মোবাইল ফোন বন্ধ করে রাখে। পরবর্তীতে মেয়েটি বটিয়াঘাটা থানায় গিয়ে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার এস আই মোঃ তৌহিদুল ইসলাম বলেন, ‘মামলার এজাহারনামীয় আসামী সবুজকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করেছি।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top
error: নিরাপত্তা সতর্কতা!!!