বাইক চালিয়ে বিশ্বভ্রমণ করছেন অজিত কুমার

ajit-risingbd-2206200528.jpg

ডেস্ক রিপোর্ট :তামিল সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। নব্বই দশক থেকে এখনো অব্দি নিয়মিত কাজ করে যাচ্ছেন। সিনেমায় তার অ্যাকশন, অভিনয় ভক্তদের মাতিয়ে রাখে। ভালোবেসে ভক্তরা তাকে থালা অজিত নামে ডাকেন।অজিত কুমার মোটরসাইকেল ভীষণ পছন্দ করেন। তার সংগ্রহে রয়েছে অত্যন্ত দামি কিছু মোটরসাইকেল।

এছাড়া তিনি একজন পেশাদার বাইক রেসারও। তবে এবার রেসিং রোডে নয়, দুই চাকার বাহন নিয়ে বিশ্বভ্রমণে বেরিয়ে পড়েছেন খ্যাতিমান এই তারকা।হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা গেছে, মোটরসাইকেল চালিয়ে ইউরোপ, আমেরিকা ও আফ্রিকার বিভিন্ন দেশে ভ্রমণ করছেন অজিত কুমার। নিজের ইচ্ছেমতো ঘুরছেন, প্রকৃতি ও মানুষের জীবনযাত্রা দেখছেন।বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন অজিত কুমার।

সুপ্রেজ ভেঙ্কট নামের সেখানকার এক ব্যবসায়ী অজিতের ভ্রমণসঙ্গী হয়েছেন। তিনিই অজিতের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। সেই সঙ্গে বিষয়টি উঠে এসেছে গণমাধ্যমের পাতায়।ছবিতে দেখা গেল, অজিতের পরনে রয়েছে রেসিং পোশাক। সঙ্গে আছে বিএমডব্লিউ আর ১২০০জিএস মোটরসাইকেল। বিলাসবহুল এই মোটরসাইকেলের দাম প্রায় ২৫ লাখ রুপি।

আরও পড়ুন : বন্যায় আংশিক বিদ‍্যুৎ উপকেন্দ্র বন্ধ

উল্লেখ্য, অজিত কুমারকে সর্বশেষ ‘ভালিমাই’ সিনেমায় দেখা গেছে। যেটা মুক্তি পায় গত ২৪ ফেব্রুয়ারি। অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমাটি বক্স অফিসে সফল হয়েছিল।বর্তমানে অজিতের হাতে রয়েছে নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমা। যেটা পরিচালনা করছেন এইচ বিনোদ। এই সিনেমার কাজের ফাঁকেই বিরতি নিয়েছেন অভিনেতা। সেই বিরতি উপভোগ করছেন পৃথিবী ভ্রমণের মাধ্যমে। আগামী মাসেই দেশে ফিরে সিনেমার কাজ শুরু করবেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top