চিকিৎসক বুলবুল হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

death-doctor-202203271412501-20220616141736.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যা মামলার আরেক আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের মিরপুর বিভাগ। গ্রেপ্তার আসামির নাম মো. রিপন (৩০)।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে ডিবি মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার এ তথ্য নিশ্চিত করেছেন।মানস কুমার পোদ্দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিকিৎসক বুলবুল হত্যা মামলার আসামি রিপনকে গতকাল (বুধবার) বিকেলে ঝালকাঠির নলছিটি গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন আমাদের কাছে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

তিনি আরও বলেন, এ মামলায় আগে গ্রেপ্তার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদ করে আমরা রিপনের বিষয়ে জানতে পেরেছিলাম। পরে সেসব তথ্য যাচাই করে গতকাল রিপনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আরও জেনেছি, চিকিৎসককে হত্যাকারী ছিনতাই দলটির নেতা এই রিপন।

রিপন জিজ্ঞাসাবাদে ডিবিকে আরও জানায়, ঘটনার দিন চিকিৎসক বুলবুলকে রিপনসহ পাঁচ জন ঘিরে ধরে। পরে তারা বুলবুলকে হত্যা করে তার কাছে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

আরও পড়ুন : আওয়ামী লীগ ও গণমাধ্যমের স্বাধীনতা একসঙ্গে যায় না : রিজভী

উল্লেখ্য, এর আগে চিকিৎসক বুলবুল হত্যা মামায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- রাসেল হোসেন হাওলাদার (২৫), সোলায়মান (২৩), আরিয়ান ওরফে হাফিজুল ওরফে হৃদয় (৩৯) ও রায়হান ওরফে আপন ওরফে সোহেল (২৭)।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top