বলিউড অভিনেতার সঙ্গে প্রেম স্বীকার করলেন সোনাক্ষী

image-559979-1654665891.jpg

ডেস্ক রিপোর্ট : কয়েক বছর ধরেই গুঞ্জন চলছিল বলিউড তারকা সোনাক্ষী সিনহা প্রেমে পড়েছেন বলিউড অভিনেতা জাহির ইকবালের।
অবশেষে এ কথা সত্যি হয়ে ধরা দিল সামাজিক যোগাযোগমাধ্যমে। জন্মদিনে ভালোবাসার কথা জানালেন সোনাক্ষীর প্রেমিক বলিউড অভিনেতা জাহির ইকবাল। খবর ইন্ডিয়ার এক্সপ্রেসের।

এক ইনস্টাগ্রাম পোস্টে ‘দাবাং’অভিনেত্রীর সঙ্গে একটি ভিডিও পোস্ট করে জাহির ভালোবাসার কথা লিখেছেন। এর উত্তরে জাহিরকেও ভালোবাসা জানিয়েছেন সোনাক্ষী সিনহা।৩৩ বছর বয়সি বলিউডের তরুণ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে কয়েক বছর ধরেই সোনাক্ষীর প্রেমের গুঞ্জন চলছিল, বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যেত তাদের।
তবে সম্পর্ক নিয়ে দুজনই মুখে কুলুপ এঁটেছিলেন এতদিন, অবশেষে জন্মদিনে এসে নীরবতা ভাঙলেন তারা।

ভিডিওতে মাথায় কালো ক্যাপ ও পরনে কালো-কালো প্রিন্টের জ্যাকেট দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। বার্গার খাওয়ার ফাঁকে জাহিরের সঙ্গে খুনসুটিতে মেতেছেন।ভিডিওটি পোস্ট করার পর বলিউড তারকা তারা সুতারিয়া, পত্রলেখা, বরুণ শর্মাসহ আরও অনেকে এ জুটিতে শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন : আর নির্বাচনে দাঁড়াবেন না গোতাবায়া

বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে, ৩৫ বছর বয়সি সোনাক্ষীর সঙ্গে এ বছরই গাঁটছড়া বাঁধছেন জাহির।জাহির ইকবাল তার বাবার বন্ধু সালমান খানের হাত ধরে ২০১৯ সালে বলিউডে নাম লেখান।‘নোটবুক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশের পর একই বছর ‘ভ্রুমরো’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

মুক্তির অপেক্ষায় থাকা ‘ডাবল এক্স এল’ সিনেমায় সোনাক্ষী সিনহার সঙ্গে অভিনয় করছেন তিনি।  সালমান খানের প্রযোজনায় ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায়ও কাজ করছেন জাহির।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top