ঝিনাইদহে যুবককে শ্বাসরোধে হত্যা

image-428427-1622957423.jpg

ডেস্ক রিপোর্ট : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় কলাক্ষেতে শাহীন হোসেন (৩২) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।রোববার সকাল ৯টার দিকে বালিয়াডাঙ্গা গ্রামের রনজিতের কলাক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত শাহীন বালিয়াডাঙ্গা গ্রামে পূর্বপাড়ার চান মিয়ার ছেলে। তিনি স্থানীয় লেদের দোকানে কাজ করতেন বলে জানান এলাকাবাসী।নিহত শাহীনের বাবা চান মিয়া জানান, লেদ মেশিনে কাজ করায় ছেলে প্রায়ই রাত করে বাড়িতে ফিরতো।

কিন্তু শনিবার রাতে শাহীন বাড়ি ফেরেনি।রোববার সকালে স্থানীয় লোকজন জানান, শাহীনের লাশ কলাক্ষেতে পড়ে আছে। কিন্তু তার কোনো শত্রু ছিল না বলে জানান তিনি।স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, সম্প্রতি শাহিন হোসেন বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতেন।রোববার সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুজি শুরু করে।

এরপর বাড়ির পাশে রাস্তার ওপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলাবাগানে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, শাহীনকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।তবে কি কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top