এবার কলকাতায় গাইতে আসছেন সনু নিগম

download-14.jpg

ডেস্ক রিপোর্ট : কলকাতার বিনোদন জগতে যেন অশুভ সময় চলছে। পরপর চারজন মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে গত মাসে। সবশেষ গত ৩১ মে কলকাতাতেই অকস্মাৎ মৃত্যু হয়েছে বলিউডের তুমুল জনপ্রিয় গায়ক কেকে’র।

কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার সময় অসুস্থ হয়েছিলেন কেকে। এরপর তার মৃত্যু হয়। এই ঘটনায় কনসার্টের আয়োজকদের দিকে আঙুল তুলছেন অনেকে। কেননা ওই কনসার্টে চরম অব্যবস্থাপনা হয়েছিল। ধারণক্ষমতার দ্বিগুণ দর্শক প্রবেশ করেছিল অডিটোরিয়ামে। এমনকি সেখানকার শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থাও ছিল বন্ধ। এ কারণে অতিরিক্ত গরমের মধ্যে পারফর্ম করতে হয়েছিল কেকে’কে।

কেকে’র মৃত্যুর পর থেকে প্রশ্ন উঠছে, ভবিষ্যতে বলিউড তারকারা কলকাতায় শো করতে আসবেন কিনা। জল্পনা আরও গাঢ় হয় সুরেন্দ্রনাথ নাথ কলেজের অনুষ্ঠান বাতিল নিয়ে। কথা ছিল সুনীধি চৌহান ও জুবিন নটিয়াল আসবেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। কিন্তু সেই শো বাতিল হয়ে গেছে। এরপরই নেট দুনিয়ায় গুঞ্জন, বলিউড তারকারা কলকাতা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন।

তবে এর মধ্যেই জানা গেল, আগামী জুলাই মাসে কলকাতায় গাইতে আসছেন বলিউডের সফলতম গায়ক সনু নিগম। এ প্রসঙ্গে কলকাতার খ্যাতিমান অনুষ্ঠান উদ্যোক্তা তোচন ঘোষ বলেন, ‘কেকে-র এমন মৃত্যু সত্যিই বাংলার জন্য লজ্জার। তবে মুম্বাইয়ের শিল্পীরা কিন্তু একবারও বলেননি যে, তারা বাংলায় এরপর থেকে শো করতে আসবেন না। আমি আজ মুম্বাইয়ের কাউকে ডাকলে কালই চলে আসবেন। বাংলা তথা এই শহর জানে শিল্পীদের প্রকৃত শ্রদ্ধা-সম্মান দিতে।’

মুম্বাইয়ের শিল্পীরা কলকাতা থেকে মুখ ফেরাচ্ছেন, এই গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন তিনি। সঙ্গে এ-ও জানান, জুলাই মাসে কনসার্টের জন্য সনু নিগমের সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়ে গেছে। এছাড়া নীতিন মুকেশ ও কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গেও কথা বলেছেন।

জুবিন ও সুনীধির কনসার্ট বাতিলের প্রসঙ্গে তোচন ঘোষ জানান, ৮ জুন অনুষ্ঠানের দিন ধার্য করা হয়েছিল। কিন্তু নেতাজি ইন্ডোর স্টেডিয়াম যেহেতু সরকারের; তাই সরকারি অনুষ্ঠানের জন্যই মাঠ ফাঁকা পাওয়া যাচ্ছে না। এজন্য কনসার্ট বাতিল হয়েছে। শিল্পীদের জন্য বাতিল হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top