প্রেমিককে নিয়ে পার্টিতে রাকুল

rakul-risingbd-2205310449.jpg

ডেস্ক রিপোর্ট :ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। এবার প্রেমিককে নিয়ে পার্টিতে হাজির হলেন রাকুল।‘ভুল ভুলাইয়া টু’ সিনেমার সফলতা উপলক্ষে সোমবার (৩০ মে) রাতে পার্টির আয়োজন করেন সংশ্লিষ্টরা। তাতে প্রেমিককে নিয়ে হাজির হন রাকুল।

এ সময় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এই প্রেমিক যুগল। তারই কিছু স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, রাকুলের পরনে নীল রঙের মিনি ড্রেস। তার সঙ্গে মিল রেখে হিল ও কানের দুল পরেছেন এই নায়িকা। অন্যদিকে কালো রঙের টি-শার্টের সঙ্গে সবুজ রঙের ব্লেজার পরেছেন জ্যাকি।

মাঝে মধ্যে একসঙ্গে দেখা যায় রাকুল-জ্যাকিকে। গত ২০ ফেব্রুয়ারি আগ্রার তাজমহল দেখতে গিয়েছিলেন রাকুল। তার সঙ্গে ছিলেন জ্যাকি। তাজমহলের পাশে ক্যামেরাবন্দি হন তারা। জ্যাকি-রাকুলের তাজমহল পরিদর্শনের একটি ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এরপর ছুটি কাটাতে গোপনে মালদ্বীপ গিয়েছিলেন এই যুগল।

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

১০ অক্টোবর রাকুলের জন্মদিন। গত জন্মদিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে রাকুলের সঙ্গে হাত ধরে একটি ছবি পোস্ট করেন জ্যাকি ভাগনানি। ক্যাপশনে তিনি লিখেন, ‘তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু।

দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’অন্যদিকে রাকুলও একই ছবি পোস্ট করে লিখেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরো স্মৃতি তৈরি করব।’

রাকুল অভিনীত হিন্দি ভাষার ছয়টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় রয়েছে—‘অ্যাটাক’, ‘রানওয়ে ৩৪’, ‘ডক্টর জি’, ‘থ্যাঙ্ক গড’, ‘মিশন সিন্ড্রেলা’, ‘ছত্রিওয়ালি’। এছাড়া ‘আয়ালাম’ নামে তামিল ভাষার একটি সিনেমার কাজ শেষ করেছেন রাকুল। তা ছাড়াও তামিল ভাষার ‘৩১ অক্টোবর লেডিস নাইট’ ও ‘ইন্ডিয়ান ২’ সিনেমার কাজ এ অভিনেত্রীর হাতে রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top