মাইক্রোবাসের চাপায় শিশু নিহত

image-10631-1516776488.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানীর কামরাঙ্গীচরে মাইক্রোবাসের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকাল আনুমানিক পোনে ৭টার সময়ে ঘটনাটি ঘটে।ওই শিশুর নাম রাহিম (৯)। সে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কুমরী দুর্গাপুর গ্রামের মহন চানের ছেলে। বর্তমানে কামরাঙ্গীরচর আলীনগর পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত।দুই ভাই এক বোনের মধ্যে রাহিম ছিল বড়।

শিশুটির বাবা জানান, তিনি দিনমজুর।সকালে কাজে চলে যান। রাহিম খেলাধুলা করতে বাড়ির বাইরে বের হয়। রাস্তায় খেলা করার সময় সাদা রঙের একটি মাইক্রোবাস (নোহা) রাহিমকে চাপা দেয়।এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। ওই গাড়ি দিয়ে শিশুটিকে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢামেক হাসপাতাল আনা হলে চিকিৎসক সকাল ৯টায় শিশুটিকে মৃত বলে জানান।

গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সকাল পৌনে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।সত্যতা নিশ্চিত করেন কামরাঙ্গীচর থানার উপপরিদর্শক (এসআই) মো. বজলুর রহমান।ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পাশাপাশি নিহতের স্বজনদের অভিযোগে গাড়ির চালক বাবুল কে আটক করা হয়েছে।এ ঘটনায় চালক বাবুলকে আটক করা হয়েছে।  গাড়িটি জব্দ করা হয়েছে।চালকের দাবি, সে গাড়িটি ড্রাইভ করার সময় ওই শিশুটি দৌড়ে গাড়িটির সামনে চলে আসে। নিয়ন্ত্রণ করতে করতে সে চাপা পড়ে যায়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top