খুলনায় বিএনপির ৮৯২ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

egt.jpg

পুলিশের ওপর হামলা চালিয়ে ১৪ জনকে আহত করা, ভাংচুর ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ ৯২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৮০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

খুলনা সদর থানার এস আই বিশ্বজিত কুমার বোস বাদী হয়ে বৃহস্পতিবার রাতে এ মামলা করেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, বৃহস্পতিবার বিকেলে সংঘর্ষস্থল থেকে আটক করা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ ৩৭ জন নেতাকর্মীকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকেলে নগরীর কে ডি ঘোষ রোডে বিএনপির সমাবেশ চলাকালে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ছাড়া তারা ভাংচুর চালিয়েছে ও সরকারি কাজে বাধা দিয়েছে। সে কারণে এ মামলা করা হয়েছে।

তবে মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার অভিযোগ, পুলিশ ও ছাত্রলীগ বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে তাদের অর্ধ শতাধিক নেতাকর্মী আহত হন। অথচ উল্টো পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দিয়েছে।

তিনি জানান, এ ঘটনায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হবে। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রেস ব্রিফিংয়ে উপস্থিত থাকবেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top